প্রযুক্তির সুরে সবাই একসাথে এগিয়ে চলো

Computer এর windows এর হাফেজ হোন।

No comments
আসসালামু আলাইকুম।

আশা করি সবাই ভালো আছেন।

আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

 COMPUTER TECH BD এর পক্ষ থেকে স্বাগতম।

COMPUTER TECH BD এই পোস্ট এ আপনাদের জন্য রয়েছে কিভাবে আপনারা COMPUTER এর windows এর হাফেজ হোন।
Computer Windows all

মানে আপনারা কিভাবে COMPUTER ভিবিন্ন বিষয় আপনাদের আয়ত্তে আনবেন।

আজ আমি google এ search করার পর এই বই গুলির লিংক পেলাম।

বই গুলো আমার কাছে খুব ভালো লেগেছে।

তো তখন আমি চিন্তা করলাম যে বই গুলোর লিংক টা আপনাদের সাথে শেয়ার করি।

আর এ জন্য আমি এই টিউনটি করলাম।

 বইয়ের লিংক  ।

এই বই গুলোর মধ্যে COMPUTER এর windows এর উপর ভিবিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

এই বইগুলো থেকে আপনাদের হয়তো উপকার হতে পারে।

আশাকরি ডাউনলোড করে নিবেন।

আমার কোনো ভুল হলে আপনারা ক্ষমার চোখে দেখবেন।

COMPUTER  সম্বন্ধে আমার একটি Youtube Channel আছে। ইচ্ছে হলে Subscribe করতে পারেন।

ইচ্ছে হলে আমার সাইট থেকে ঘুরে আসতে পারেন।


No comments :

Post a Comment