প্রযুক্তির সুরে সবাই একসাথে এগিয়ে চলো

উইন্ডোজ log on সাউন্ড Change করুন

No comments
আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।

আজ আমি আপনাদের সাথে খুব মজার একটি বিষয় শেয়ার করবো ।

আপনারা হয়তো জানতেও পারেন,আবার নাও জানতে পারেন।

তবে আমার এই টিউন শুধু যারা জানেনা তাদের জন্য।

আর যারা যানেন ,আমার এই টিউন এ কোনো ভুল হলে,আশা করি ক্ষমার চোখে দেখবেন।

আপনারা যাতে সহজে বুঝেন এজন্য আমি একটি ভিডিও টিউটোরিয়াল বানালাম।

তারাতারি দেখেনিন।

আর একটি কথা,

আমার কাছে আপাতত কোনো Converter নাই।যার কারনে আমি ভিডিও তে গান Convert kore দেখাতে পারিনি।

তো আপনারা প্রথমে যে কোনো song/tone (wave) ফরমেট এ conver করুন। এর পরে আমার দেওয়া ভিডিও টিউটোরিয়াল টি ফলো করুন।
আশাকরি বুঝে গেছেন।

এই রকম আরও টিউটোরিয়াল পেতে চাইলে এই channel টি Subscribe করুন।

আমার একটি সাইট আছে ইচ্ছে হলে ঘুরে আসতে পারেন।

No comments :

Post a Comment